Advertisement

আজকের ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে

নিজস্ব প্রতিবেদক:    |    ১০:৩৪, অক্টোবর ৩, ২০২০   |    28




আজকের ভাগ্যরেখা অনুযায়ী আপনার  দিনটি কেমন কাটতে পারে

আজ ০৩ অক্টোবর ২০২০, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
 

            মেষ: শেয়ার বাজারে অতিরিক্ত আশা করার জন্য আজ বিপদ বাড়তে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হবার সম্ভাবনা আছে। আপনি কোন কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। গবেষণায় নাম করার ভাল সুযোগ আছে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

            বৃষ: আজ সকাল থেকে কাজের ক্ষেত্রে কোন বাধা পড়ার জন্য মনে বিরক্ত ভাব। পুরনো বাতের ব্যাথায় কষ্ট পেতে পারেন। গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তির কারণ হতে পারে। কর্মস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোন ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। বেশি উদারতা কারোর প্রতি না দেখানোই ভাল।

            মিথুন: আজ ব্যবসায় অতিরিক্ত কষ্ট বাড়বে কিন্তু লাভ কম হবে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন, যা পরিবারের উন্নতিসাধন করবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোন কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে  ক্ষতি হতে পারে। উচ্চতর বিদ্যার্থী ও  সরকারি কর্মচারীদের জন্য দিনটি খুব ভাল যাবে না। আপনার কোন ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে  বিবাদ বাধতে পারে।

            কর্কট: অতিরিক্ত কাজের চাপের ফলে কাজের উপর কোন প্রকার অনীহা আসতে পারে। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারোর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার সহজ ভাব আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য পাওনা পাবেন না। আজ কোন কথা আপনাকে বিচলিত করতে পারে। কোন গুণী ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি লাভ পেতে পারেন। পেটের সমস্যার জন্য কোন কাজের ক্ষতি হতে পারে।

            সিংহ: আজ সন্তানের উপর কোন কারণে ক্ষোভ বাড়তে পারে। আজ একা কোথাও ভ্রমণে যাওয়ার ইচ্ছে হতে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বৃদ্ধি হতে পারে। ভাইবোনরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে। রাস্তায় কোথাও পড়ে গিয়ে চোট লাগতে পারে। রাজনৈতিক কোন  বিপাকে পড়ার আশঙ্কা আছে। বন্ধুর কাছ থেকে প্রতারণায় মনকষ্ট হতে পারে। কর্মসূত্রে বিদেশযাত্রা। হঠাৎ কিছু সুস্বাদু আহার পাওয়ার সম্ভাবনা আছে। পড়াশোনার জন্য আজ একটু চাপ বাড়তে পারে।

            কন্যা: প্রিয়জনের চিকিৎসা বিভ্রাটে কাজকর্মে বাধা আসতে পারে। লটারি কাটার জন্য দিনটি শুভ। আপনার সন্তানের পড়াশোনায় নজর দেওয়া প্রয়োজন। আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট থাকবে। হঠাৎ কারোর সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকরির সুখবর পেতে পারেন। দীর্ঘ চলা কোন মামলার নিষ্পত্তি হতে পারে। সন্তানদের নিয়ে মনে শান্তি পেতে পারেন। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে।

            তুলা: অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি  বাধতে পারে। প্রতিবেশীর থেকে কোনোরূপ উপকার পেতে দেরি হতে পারে। স্ত্রীকে নিয়ে চিন্তায় থাকবেন। আজ কারোর সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। দুপুরের পরে মাথায় কোনোরূপ আঘাত লাগতে পারে।

           বৃশ্চিক: অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয়-সম্পত্তি নিয়ে কোন আলোচনা হতে পারে। যেচে বন্ধুর উপকার করতে যাবেন না। আজ কোন কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরুজনদের সুপরামর্শে কোন বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্ক্ষী কোন মেয়ের ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ-শান্তি বজায় থাকবে।

           ধনু: আজ সকাল থেকে একটু সাবধানে চলাফেরা করা দরকার। কর্মক্ষেত্রে কোন কারণে অর্থপ্রাপ্তি নিয়ে চিন্তা হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে নাজেহাল  হতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। আজ সকলকে কাছে পেয়ে নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। বিদেশে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।

            মকর: আজ পড়ে থাকা কোন কাজ করে ফেলুন, দিনটি আপনার জন্য খুব ভাল। আপনার অস্থির মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। খুব কাছের কারোর খারাপ খবর শোনার জন্য মন খারাপ থাকতে পারে। সেবামূলক কাজে শান্তি পেতে পারেন। আজ মাথার কোন সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে।

           কুম্ভ: আজ বেহিসাবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে কোন কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধুলার সম্বন্ধে ভাল কিছু আশা করতে পারেন। কর্মস্থানে বিশেষ কোন পরিবর্তন হবে না। কেউ আপনাকে নিচু করে দেখানোর চেষ্টা করতে পারে। পড়াশোনার জন্য একটু চাপ বাড়বে।

          মীন: মানসিক  যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোন কারণে বিরোধ বাধতে পারে। কর্মীদের সঙ্গে আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থ আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে।



Advertisement

রিলেটেড নিউজ

কন্যার প্রেমে সুখের দিনে মনের দুঃখে থাকবে বৃষ

০৯:২৭, অক্টোবর ৮, ২০২০

কন্যার প্রেমে সুখের দিনে মনের দুঃখে থাকবে বৃষ


আজকের ভাগ্যরেখা অনুযায়ী আপনার  দিনটি কেমন কাটতে পারে

১০:৩৪, অক্টোবর ৩, ২০২০

আজকের ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে


 দূরের প্রেমিকার খবর পাবে কুম্ভ ,সিংহের বিপদের দিনে

১০:৫৪, অক্টোবর ১, ২০২০

দূরের প্রেমিকার খবর পাবে কুম্ভ ,সিংহের বিপদের দিনে


 ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে

১২:৫২, সেপ্টেম্বর ২৪, ২০২০

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে


আজকের ভাগ্য রাশি

১০:৩৫, সেপ্টেম্বর ২২, ২০২০

আজকের ভাগ্য রাশি


অর্থ কষ্টে থাকবেন মিথুন কর্কটের প্রেমে নতুন মোড়ের দিনে

১১:৩৬, সেপ্টেম্বর ২১, ২০২০

অর্থ কষ্টে থাকবেন মিথুন কর্কটের প্রেমে নতুন মোড়ের দিনে


অশান্তিতে থাকবে মিথুন ও কন্যার প্রেমে আনন্দের দিনে

১০:১৮, সেপ্টেম্বর ১৯, ২০২০

অশান্তিতে থাকবে মিথুন ও কন্যার প্রেমে আনন্দের দিনে


Advertisement
Advertisement

আরও পড়ুন

২৫ টাকা কেজি দরে আলু বিক্রি করবে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)

১১:৫১, অক্টোবর ২১, ২০২০

২৫ টাকা কেজি দরে আলু বিক্রি করবে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)


চলতি বছর যুক্তরাষ্ট্রে অতিরিক্ত ৩ লাখ মানুষের মৃত্যু

১১:৩৬, অক্টোবর ২১, ২০২০

চলতি বছর যুক্তরাষ্ট্রে অতিরিক্ত ৩ লাখ মানুষের মৃত্যু


হাটহাজারীতে অবৈধ সরকারী ভূমি  দখলমুক্ত করল ইউএনও। 

১১:২২, অক্টোবর ২১, ২০২০

হাটহাজারীতে অবৈধ সরকারী ভূমি  দখলমুক্ত করল ইউএনও।