image
image
image
image
image
image

আজ, সোমবার, ৪ জুলাই ২০২২ ইং

Advertisement

শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

আলোকিত রাশিফল ডেক্সঃ    |    ১১:৩৯, ফেব্রুয়ারী ১২, ২০২২   |    126




 শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

মেষ(২১ মার্চ - ২০ এপ্রিল)

রাশি চক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হয়। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত।পরিশ্রম করেও তার ফল সরূপ কিছু পাবেন না। শিশুর দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। চাকরিতে পদোন্নতি ও বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

  • শুভ রংলাল

  • শুভ রত্নলাল প্রবাল

 

 

 

 

 

 

বৃষ(২১ এপ্রিল - ২১ মে)

রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন।যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের আজ ভাল যোগাযোগ হবে। যাঁরা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে।

  • শুভ রংসাদা 

  • শুভ রত্নসাদা প্রবাল

 

 

 

 

 

মিথুন(২২ মে – ২১ জুন)

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু বাচাল। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়িতে অতিথি সমাগমে আনন্দের সৃষ্টি।

  • শুভ রংসবুজ 

  • শুভ রত্নপান্না

 

 

 

 

 

 

কর্কট(২২ জুন – ২২ জুলাই)

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। বিলাসি অথচ আদর্শবাদী। বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরে সমস্যা বাড়বে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনিহা ডেকে আনতে পারে। বাবার সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। আজ সকালের দিকে কাজে সাফল্য আসতে পারে।

  • শুভ রংসাদা 

  • শুভ রত্নমুনস্টোন

 

 

 

 

 

 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। কর্মস্থানে নতুন কিছু শুরু হবে। বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। কারও কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে। পায়ে আঘাত পেতে পারেন।

  • শুভ রংকমলা

  • শুভ রত্নরুবি স্টার

 

 

 

 

 

কন্যা(২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হয়ে থাকে। ব্যবসা বাণিজ্যে উন্নতি করে।শরীরের সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে বহু রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

  • শুভ রংসবুজ

  • শুভ রত্নপান্না

 

 

 

 

 

তুলা(২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে।স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারা দিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।

  • শুভ রংসাদা 

  • শুভ রত্নহিরে

 

 

 

 

 

 

বৃশ্চিক(২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে।আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।

  • শুভ রংকালচে লাল 

  • শুভ রত্নপ্রবাল

 

 

 

 

 

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা সধারণত কর্মকুশল, দৃঢ় প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানি ও প্রতিভাশালী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

  • শুভ রংহলুদ 

  • শুভ রত্নপোখরাজ

 

 

 

 

 

 

মকর(২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। পরিশ্রমের ভাল ফল পাওয়া যাবে। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। সঙ্গীতচর্চার ক্ষেত্রে নতুন রাস্তা খুলতে পারে।

  • শুভ রংনীল 

  • শুভ রত্নইন্দ্রনীলা

 

 

 

 

 

কুম্ভ(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

রাশি চক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকরাও একা থাকতে ভালবাসে। অবসাদ, নৈরাশ্য, মনের অস্থিরতা, গুপ্তবিদ্যায় ঝোঁক, গণিত, জ্যোতিষ, বিজ্ঞান, প্রভৃতিতে পারদর্শী হয়। কালো কোনও দ্রব্যের ব্যবসায় সাফল্য। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে।জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

  • শুভ রংকালচে নীল

  • শুভ রত্ননীলা

 

 

 

 

 

মীন(১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাশি চক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়।চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।

  • শুভ রংহলুদ

  • শুভ রত্নপীত মুক্তা

 

 

জ্যোতিষশাস্ত্রী শ্রী সুমনরাজ আচার্য্য

মোবাইল;০১৭৭২৩৯৪৪৭২

 



Advertisement

রিলেটেড নিউজ

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি

১১:১৮, ফেব্রুয়ারী ২৩, ২০২২

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি


মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১৩:৫৬, ফেব্রুয়ারী ২২, ২০২২

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:১৩, ফেব্রুয়ারী ১৩, ২০২২

রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:৩৯, ফেব্রুয়ারী ১২, ২০২২

শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


আজকের রাশিফল

১৮:৪২, ফেব্রুয়ারী ১১, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১১:১৭, ফেব্রুয়ারী ১০, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১৩:১৫, ফেব্রুয়ারী ৯, ২০২২

আজকের রাশিফল


আপনার রাশিতে আজকের পূর্বাভাস

১৬:৫০, ফেব্রুয়ারী ৮, ২০২২

আপনার রাশিতে আজকের পূর্বাভাস


১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩:১৯, ফেব্রুয়ারী ৩, ২০২২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি


Advertisement
Advertisement
Advertisement

আরও পড়ুন

ক্যানসার ঠেকাতে জোড়া স্তন প্রতিস্থাপন

১৩:৩২, জুলাই ৩, ২০২২

ক্যানসার ঠেকাতে জোড়া স্তন প্রতিস্থাপন


শেরপুরের গরুর হাটে রাজা, বাদশা ও জমিদার সবার দৃষ্টি কাড়ছে

১১:৩৪, জুলাই ৩, ২০২২

শেরপুরের গরুর হাটে রাজা, বাদশা ও জমিদার সবার দৃষ্টি কাড়ছে