Advertisement

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

নিউজ ডেক্স    |    ১৩:৫৬, ফেব্রুয়ারী ২২, ২০২২   |    57




মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

মেষ(২১ মার্চ - ২০ এপ্রিল)

রাশি চক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হয়। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত।

 

আজ ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি। বাড়তি কোনও কাজের সুযোগ আসতে পারে। আজ পথে-ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে।

  • শুভ রংলাল 

  • শুভ সংখ্যা৬৩

  • শুভ রত্নলাল প্রবাল

 

 

 

 

বৃষ(২১ এপ্রিল - ২১ মে)

রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়।

 

বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় কোনও ক্ষতির সম্ভাবনা। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

  • শুভ রংসাদা 

  • শুভ সংখ্যা৯১

  • শুভ রত্নসাদা প্রবাল

 

 

 

 

 

মিথুন(২২ মে – ২১ জুন)

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু বাচাল।

 

 

হঠাৎ কোনও কিছুর প্রাপ্তিযোগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে। আজ সারাদিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনও বিভ্রাটে পড়তে হতে পারে। আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখীন হতে হবে।

  • শুভ রংসবুজ 

  • শুভ সংখ্যা২২

  • শুভ রত্নপান্না

 

 

 

কর্কট(২২ জুন – ২২ জুলাই)

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। বিলাসি অথচ আদর্শবাদী। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। ঠান্ডা জিনিস এদের প্রিয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়।

 

 

আজ ব্যবসা সংক্রান্ত বা মাঙ্গলিক কোনও কাজের শুভ যোগ আছে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে মতবিরোধ। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

 

  • শুভ রংসাদা 

  • শুভ সংখ্যা৮২

  • শুভ রত্নমুনস্টোন

 

 

 

 

 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। দেহ রোগা মোটা বা দোহারা বা যাই হোক, পেশীবহুল হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে।

 

কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ নিয়ে ভোগান্তি। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি। আজ সারাদিন একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না।

  • শুভ রংকমলা 

  • শুভ সংখ্যা৭৪

  • শুভ রত্নরুবি স্টার

 

 

 

 

 

কন্যা(২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হয়ে থাকে। ব্যবসা বাণিজ্যে উন্নতি করে। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করে।

 

দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে আলস্য দেখালে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তির যোগ। গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন।

  • শুভ রংসবুজ

  • শুভ সংখ্যা৫২

  • শুভ রত্নপান্না

 

 

 

 

তুলা(২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এদের স্বাস্থ্য ভাল, রোগব্যধি বিশেষ হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়।

 

 

হৃদ্‌রোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। আলস্যের শিকার। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা –বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ। বন্ধুবিবাদ বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণে আনন্দ প্রাপ্তি। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল।

 

  • শুভ রংসাদা

  • শুভ সংখ্যা৩৩

  • শুভ রত্নহিরে

 

 

 

 

 

বৃশ্চিক(২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না।

 

 

 

হজমের গন্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। মিষ্টি কথায় আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে কেউ।

  • শুভ রংকালচে লাল

  • শুভ সংখ্যা৮৭

  • শুভ রত্নপ্রবাল

 

 

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ় প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানি ও প্রতিভাশালী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম।

 

 

দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন। আজ নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে।

  • শুভ রংহলুদ 

  • শুভ সংখ্যা৬৩

  • শুভ রত্নপোখরাজ

 

 

 

মকর(২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। 

 

 

সামাজিক সম্মান বৃদ্ধি। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। অনেক দিনের পুরনো কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা।

  • শুভ রংনীল 

  • শুভ সংখ্যা৬৮

  • শুভ রত্নইন্দ্রনীলা

 

 

 

 

কুম্ভ(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

রাশি চক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকরাও একা থাকতে ভালবাসে। অবসাদ, নৈরাশ্য, মনের অস্থিরতা, গুপ্তবিদ্যায় ঝোঁক, গণিত, জ্যোতিষ, বিজ্ঞান, প্রভৃতিতে পারদর্শী হয়। কালো কোনও দ্রব্যের ব্যবসায় সাফল্য। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে।

 

 

ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। জলপথে বিপদ থেকে সাবধান।

  • শুভ রংকালচে নীল 

  • শুভ সংখ্যা৫২

  • শুভ রত্ননীলা

 

 

 

 

মীন(১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাশি চক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়।

 

 

পিতার শরীর নিয়ে চিন্তা। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি আহারের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। পড়াশোনার জন্য দিনটা খুব ভাল। আজ কোনও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

  • শুভ রংহলুদ 

  • শুভ সংখ্যা৪৫

  • শুভ রত্নপীত মুক্তা

 

 

 

জ্যোতিষশাস্ত্রী শ্রী সুমনরাজ আচার্য্য

মোবাইল;০১৭৭২৩৯৪৪৭২

 



Advertisement

রিলেটেড নিউজ

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি

১১:১৮, ফেব্রুয়ারী ২৩, ২০২২

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি


মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১৩:৫৬, ফেব্রুয়ারী ২২, ২০২২

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:১৩, ফেব্রুয়ারী ১৩, ২০২২

রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:৩৯, ফেব্রুয়ারী ১২, ২০২২

শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


আজকের রাশিফল

১৮:৪২, ফেব্রুয়ারী ১১, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১১:১৭, ফেব্রুয়ারী ১০, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১৩:১৫, ফেব্রুয়ারী ৯, ২০২২

আজকের রাশিফল


আপনার রাশিতে আজকের পূর্বাভাস

১৬:৫০, ফেব্রুয়ারী ৮, ২০২২

আপনার রাশিতে আজকের পূর্বাভাস


১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩:১৯, ফেব্রুয়ারী ৩, ২০২২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি


Advertisement
Advertisement
Advertisement

আরও পড়ুন

ছাদ থেকে পড়ে সাংবাদিক কামাল উদ্দিন এর রহস্যজনক মৃত্যু

২০:৪২, মে ৭, ২০২২

ছাদ থেকে পড়ে সাংবাদিক কামাল উদ্দিন এর রহস্যজনক মৃত্যু


ফেনীতে মফস্বল সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

১০:২৯, এপ্রিল ২৫, ২০২২

ফেনীতে মফস্বল সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল


মুক্তিযুদ্ধের গেরিলা কমান্ডার শাহআলমকে সংবর্ধনা

১০:৪৪, মার্চ ৩১, ২০২২

মুক্তিযুদ্ধের গেরিলা কমান্ডার শাহআলমকে সংবর্ধনা