image
image
image
image
image
image

আজ, সোমবার, ৪ জুলাই ২০২২ ইং

Advertisement

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি

নিউজ ডেক্স    |    ১১:১৮, ফেব্রুয়ারী ২৩, ২০২২   |    65




আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি

আজকের রাশিফলে কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

 

 

 

 

মেষ(২১ মার্চ - ২০ এপ্রিল)

শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। লেনদেন করার সময় সজাগ থাকা প্রয়োজন। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের জীবন শুভ। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে।

 

বৃষ(২১ এপ্রিল - ২১ মে)

দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ী করতে আপনার জীবন শৈলী পরিবর্তন করা উচিত। পাওনার টাকা শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। পেশা পরিকল্পনা করা গুরুত্বপূর্ণ। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। বাড়িতে একটি পুরানো জিনিস দেখতে পেয়ে খুশি হতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।

 

 

 

 

মিথুন(২২ মে – ২১ জুন)

অনাকাঙ্ক্ষিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। নিজেকে ব্যস্ত রাখতে চেষ্টা করুন। আর্থিকভাবে আপনি সবল থাকবেন। আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মজা করুন। দিনটি কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে।

 

 

 

 

কর্কট(২২ জুন – ২২ জুলাই)

আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালভাবে বুঝতে পারবে। আজকে নিজেকে বোঝা খুব গুরুত্বপূর্ণ। নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যেকার অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য মুছে যেতে পারে। তাই পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুলবেন না।

 

 

 

 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

নিজেকে সুস্থ এবং সুন্দর রাখতে উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। সন্ধ্যায় আপনার লাভ অর্জন করার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির মূহুর্ত আনবে। কেউ আপনার প্রশংসা করতে পারে। বিদেশী বাণিজ্যের সঙ্গে যুক্তরা আজ প্রত্যাশিত ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। কর্মরতরা আজ কর্মক্ষেত্রে তাঁদের মেধার পুরো ব্যবহার করতে পারেন। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। বিবাহিত জীবনে ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ। 

 

 

 

 

 

কন্যা(২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শারীরিক ও মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় সময় ব্যয় করুন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

 

 

 

 

 

তুলা(২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজকের দিনে আপনি জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে যার কারণে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। কোনও বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়। সেই সব প্রকল্পে কাজ করুন যেগুলি সৃষ্টিশীল। আজকের দিনে আপনি খুব ব্যস্ত থাকবেন। তাই আপনার পছন্দ মত কাজ করার জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে না। আজ, আপনি আপনার অর্ধাঙ্গিনী আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ তা বুঝতে পারবেন।

 

 

 

 

 

বৃশ্চিক(২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ শক্তিপূর্ণ থাকবেন। আপনি যাই করুন না কেন সাধারণ সময়ের অর্ধেক সময়েই করতে পারবেন। আজ আপনি কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। ব্যবসায়ীদের অযাচিত ভ্রমনে যেতে হতে পারে। এটি আপনাকে মানসিক ভাবে চাপ দিতে পারে। অফিসে গসিপিং এড়ানো উচিত। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। 

 

 

 

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ঘরের উত্তেজনা আপনাকে ক্রদ্ধ করবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার। আপনার বাচ্চার কোনও পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। প্রেমের জীবন আশা আনবে। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের পথগুলির সুযোগ নিন। আপনার মন খারাপ থাকতে পারে। আজ, আপনার অর্ধাঙ্গিনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন।

 

 

 

 

মকর(২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আপনার স্বাস্থ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন। আজ সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সঙ্গে সামলাতে হবে। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। প্রেমের জন্য ভালো দিন। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে কাজেই আপনার চারপাশে কী ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

 

 

 

 

কুম্ভ(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্নবান হোন। ঋণ নেওয়া এড়িয়ে চলুন। উত্তেজনা বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সঙ্গে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

 

 

 

 

 

মীন(১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

যারা মজা করার জন্য ভালো দিন। কোনও পুরানো বন্ধু আজ আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে। বাড়ির কাজ ক্লান্তিকর হবে যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। আজকে বাড়ির লোকেদের সঙ্গে কথাবাত্রা বলার সময় তারা রাগ করতে পারে। বাড়ির লোকেদের সময় দিন। আজ আপনার বিবাহিত জীবন আনন্দ এবং সুখে ভরে উঠবে।

 

 

 

জ্যোতিষশাস্ত্রী শ্রী সুমনরাজ আচার্য্য

মোবাইল;০১৭৭২৩৯৪৪৭২



Advertisement

রিলেটেড নিউজ

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি

১১:১৮, ফেব্রুয়ারী ২৩, ২০২২

আজকের রাশিফল, বুধবার ২৩ ফেব্রুয়ারি


মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১৩:৫৬, ফেব্রুয়ারী ২২, ২০২২

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:১৩, ফেব্রুয়ারী ১৩, ২০২২

রবিবার ১৩ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


 শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন

১১:৩৯, ফেব্রুয়ারী ১২, ২০২২

শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ আপনার আজকের দিন


আজকের রাশিফল

১৮:৪২, ফেব্রুয়ারী ১১, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১১:১৭, ফেব্রুয়ারী ১০, ২০২২

আজকের রাশিফল


আজকের রাশিফল

১৩:১৫, ফেব্রুয়ারী ৯, ২০২২

আজকের রাশিফল


আপনার রাশিতে আজকের পূর্বাভাস

১৬:৫০, ফেব্রুয়ারী ৮, ২০২২

আপনার রাশিতে আজকের পূর্বাভাস


১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩:১৯, ফেব্রুয়ারী ৩, ২০২২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি


Advertisement
Advertisement
Advertisement

আরও পড়ুন

ক্যানসার ঠেকাতে জোড়া স্তন প্রতিস্থাপন

১৩:৩২, জুলাই ৩, ২০২২

ক্যানসার ঠেকাতে জোড়া স্তন প্রতিস্থাপন


শেরপুরের গরুর হাটে রাজা, বাদশা ও জমিদার সবার দৃষ্টি কাড়ছে

১১:৩৪, জুলাই ৩, ২০২২

শেরপুরের গরুর হাটে রাজা, বাদশা ও জমিদার সবার দৃষ্টি কাড়ছে