Advertisement

চাঁপাইনবাবগঞ্জে ২৪ জন মাদকসেবীর ৮২ হাজার টাকা জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ    |    ১৫:১৮, অক্টোবর ৩১, ২০১৯   |    115




চাঁপাইনবাবগঞ্জে ২৪ জন মাদকসেবীর ৮২ হাজার টাকা জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা

 

চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার, মোহাম্মাদ আশরাফুল হক, মংচিংনু বারমার নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৩০ অক্টোবর বুধবার বেলা ১২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকসেবনের অপরাধে ২৪জন মাদকসেবীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
পরে রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ৪২(১) ধারায় ২৪ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা ও ৮২ হাজার টাকা জরিমানা করেন।
গ্রেপ্তারকৃতরা শিবগঞ্জের চশভবানীপুর এলাকার মৃত তাইনুস আলীর ছেলে মো. হুমায়ন কবির (৫৫), দূর্গাপুরের মো. শাহজাহান আলীর ছেলে মো. মাইনুল ইসলাম (৩৫), প্রফেসরপাড়ার মো. সাদেকুল ইসলামের ছেলে রায়হান (৪০), রাজারামপুরের ফরিদুল হকের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭), উত্তর চরাগ্রাম এলাকার মৃত মুনসুর রহমানের ছেলে মো. ইউসুফ আলী (২৭), পাঠানপাড়ার মো. বাবর আলীর ছেলে ফয়সাল শ্যামল (৩০), নাচোল বাজার এলাকার মো. আজিমুলের ছেলে মো. মিলন আলী (২৭)।
মহারাজপুরের মৃত তাইনুছ শেখের ছেলে মো. শাহাজাদা (২৯), ঝিলিমের শ্রী অশোকের ছেলে শ্রী অলোক (৩২), একই এলাকার মৃত জাকির হোসেনের ছেলে হেলাল (২৬), আমনুরা রেল কলোনীর মৃত আরশাদ আলীর ছেলে মো. আবুল কাশেম সর্দার (৫৮), মল্লিকপুরের শ্রী দয়ালের ছেলে রঞ্জিত রবি দাস (১৯), হরিপুরের মৃত অরনরী রবি দাসের ছেলে উত্তম কুমার (২১), নাধাই কৃষ্ণপুরের অসিতের ছেলে বিষ্ণু (২৭), বাসুদেবপুরের সুফলের ছেলে শ্রী প্রতাপ (২৬), পলানা এলাকার শ্রী অশোকের ছেলে শ্রী সঞ্জয় (২২), নাধাই কৃষ্ণপুরের শ্রী সন্ডু রবিদাসের ছেলে শ্রী বিকাশ রবিদাস (২২), পলশার মৃত আফসার হোসেনের ছেলে মো. জাহিদ হাসান শরিফ (৪১), ডংপাড়ার মৃত মোহনের ছেলে শ্রী আনু (৫২), জিয়ানগর প্রান্তিকপাড়ার মো. ছানাউলের ছেলে মো. মিলন (৩০), হুজরাপুরের মৃত মতিউর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (২২), তানোর চীনাসুর এলাকার শ্রী গুদরাই মার্দির ছেলে শ্রী সুকোল মার্দি (৪০), একই এলাকার শ্রী বারকুসুরমুর ছেলে শ্রী বিশু সুরমু (২৬), পারকৃষ্ণ গবিন্দপুর মৃত আব্দুল লতিফের ছেলে মো. শরিফুল মিয়া (৪০)।
গ্রেপ্তারকৃতদের মধ্যে ৬ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড, আরেক জনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, আরেকজনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
আরেক জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার  টাকা জরিমানা অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড।
১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট হতে ৩ বোতল ফেনসিডিল, ২ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা, ৪ গ্রাম হেরোইন, (৫) দেশীমদ ২ লিটার, কলকি ৩টি উদ্ধার করা হয়। যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‌্যাব।



Advertisement

রিলেটেড নিউজ

ভারতে শিপ ইয়ার্ডে ক্রেন ধসে নিহত ৯

১৮:৫৫, আগস্ট ১, ২০২০

ভারতে শিপ ইয়ার্ডে ক্রেন ধসে নিহত ৯


মাগুরায় ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত 

১৮:৩২, আগস্ট ১, ২০২০

মাগুরায় ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত 


১৭:০৮, জুলাই ৩০, ২০২০

"মানবতার ফে‌রিওয়ালা" মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন


পাট কাটায় ও জাগ দেওয়া ব্যস্ত সময় পার করছেন কুষ্টিয়ার কৃষকরা!

১৭:০৪, জুলাই ২৯, ২০২০

পাট কাটায় ও জাগ দেওয়া ব্যস্ত সময় পার করছেন কুষ্টিয়ার কৃষকরা!


নওগাঁয় ভ্রাম্যমাণ আদালতে ঔষুধের দোকানে জরিমানা

১৬:৫৪, জুলাই ২৯, ২০২০

নওগাঁয় ভ্রাম্যমাণ আদালতে ঔষুধের দোকানে জরিমানা


Advertisement
Advertisement

আরও পড়ুন

আফগানিস্তানের কারাগারে হামলায় নিহত ২১

১৭:৪৭, আগস্ট ৩, ২০২০

আফগানিস্তানের কারাগারে হামলায় নিহত ২১


রোগ প্রতিরোধশক্তি, কয়েক মিনিটে বানান

১৫:৪১, আগস্ট ৩, ২০২০

রোগ প্রতিরোধশক্তি, কয়েক মিনিটে বানান


 ইউরোপিয়ান গোল্ডেন শু জিতলেন ইমোবিলে

১৫:৩২, আগস্ট ৩, ২০২০

ইউরোপিয়ান গোল্ডেন শু জিতলেন ইমোবিলে


চা-কাকুকে উপহার পাঠালেন মিমি?

১৫:২৩, আগস্ট ৩, ২০২০

চা-কাকুকে উপহার পাঠালেন মিমি?