Advertisement

কন্যার শান্তির দিনে সিংহের সংসারে অশান্তি

নিজস্ব প্রতিবেদক:    |    ১৭:০১, জানুয়ারী ১৫, ২০২০   |    201




কন্যার শান্তির দিনে সিংহের সংসারে অশান্তি

 

নিজস্ব প্রতিবেদক:

 

আজ ১৫ জানুয়ারি ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 

 

ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ: সারাদিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন ভালো থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

বৃষ: কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভালো যোগ আছে। বাড়ির সবাইকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অযথা অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

মিথুন: অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব পেতে পারেন। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে।

কর্কট: আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়োছে। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সবাইকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

 


সিংহ: আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

কন্যা: অর্থ ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

তুলা: আজ উচ্চ বিদ্যার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিসপ্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি হতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞ্যানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভালো। শিক্ষায় বাধা আসতে পারে।

বৃশ্চিক: কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তা উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূর্ণ হতে পারে। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।


ধনু: আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অপরের জন্য টাকা পয়সা খরচ হতে পারে। খুব নিকট কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত জাতীয় কোনো সমস্যায় ভোগান্তি।

মকর: সামাজিক কোনো ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনো কারণে মন উদাসীন হয়ে পড়বে। আজ মাতৃকূল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশুনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারো সঙ্গে তর্কে যাবেন না।
 
কুম্ভ: বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালোই থাকবে। আজ সারাদিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি হতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা।

মীন: আজ কাছের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভালো হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবন ভালো থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভালো দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, আপনাকে বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময় কাটবে। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।



Advertisement

রিলেটেড নিউজ

ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরীর হস্তক্ষেপে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

২০:৫২, জুন ১৩, ২০২০

ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরীর হস্তক্ষেপে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন


তৃণমূল- এনডিএমএর পক্ষ থেকে ৩৮নং ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ।

১৫:৩৪, মে ৪, ২০২০

তৃণমূল- এনডিএমএর পক্ষ থেকে ৩৮নং ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ।


করোনায় দেশে মারা গেছেন আরও ৫ জন, নতুন শনাক্ত ৪১৮ জন

২২:৩১, এপ্রিল ২৬, ২০২০

করোনায় দেশে মারা গেছেন আরও ৫ জন, নতুন শনাক্ত ৪১৮ জন


পিরোজপুরে ছাত্রলীগের বিনামূল্যে মানবতার ভ্রাম্যমান বাজার শুরু

১৮:১২, এপ্রিল ২৪, ২০২০

পিরোজপুরে ছাত্রলীগের বিনামূল্যে মানবতার ভ্রাম্যমান বাজার শুরু


Advertisement
Advertisement

আরও পড়ুন

সৈয়দপুরে ওসির নেতৃত্বে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ ২ ডাকাত গ্রেফতার

২০:২৮, জুলাই ১, ২০২০

সৈয়দপুরে ওসির নেতৃত্বে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ ২ ডাকাত গ্রেফতার


কালের আর্বতণে হারিয়ে যাচ্ছে প্রাকৃতিক অপরুপ শিল্পী বাবুই পাখি ও তার দৃষ্টিনন্দন বাসা

১৯:৫৮, জুলাই ১, ২০২০

কালের আর্বতণে হারিয়ে যাচ্ছে প্রাকৃতিক অপরুপ শিল্পী বাবুই পাখি ও তার দৃষ্টিনন্দন বাসা


১৯:৩৪, জুলাই ১, ২০২০

"ঘুড়ি উড়ানো - বিনোদনের এক অনন্য মাত্রা"


করোনায় আক্রান্ত কাউন্সিলর সাবের আহমদ

০০:২২, জুন ২৭, ২০২০

করোনায় আক্রান্ত কাউন্সিলর সাবের আহমদ


জবিতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

২৩:০৭, জুন ১৯, ২০২০

জবিতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি