Advertisement

তুলার ব্যয় বাড়বে,মেষের বিবাদ স্ত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদক:    |    ১৫:৫১, জানুয়ারী ১৭, ২০২০   |    98




তুলার ব্যয় বাড়বে,মেষের বিবাদ স্ত্রীর সঙ্গে

 

নিজস্ব প্রতিবেদক:

আজ ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

 

মেষ: গান বাজনায় আগ্রহ বাড়বে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। সম্পত্তি কেনাবেচার ভালো দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে।

বৃষ: ব্যবসায় সময় ভালো নয়। ভালো কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। লেখাপড়ায় চাপ বাড়তে পারে।

মিথুন: সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভালো ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

কর্কট: ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়িতে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। তবে ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন।

সিংহ: কোনও নতুন কাজের বিষয়ে আলোচনা। ভালো কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন আজ। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত ব্যক্তিদের থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। নাক, কা‌ন, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

 


কন্যা:  বুদ্ধির ভুলের জন্য সমস্যার আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। রাতের দিকে আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।

তুলা: আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তনের ইঙ্গিত। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যারা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।

বৃশ্চিক: কোনও মহিলার থেকে কিছু উপকার পেতে পারেন। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও পুরনো কষ্ট আজ একটু বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

ধনু: বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন। আর্থিক চাপ বাড়বে আজ।

মকর: সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের কোনও সমস্যা হতে পারে।

কুম্ভ : ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

মীন: প্রেমের ব্যাপারে বিরহ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বাবার সঙ্গে কোনও দরকারি বিষয়ে আলোচনা।



Advertisement

রিলেটেড নিউজ

সাবধানে থাকুন মিথুন উন্নতির যোগ বৃষের

১৮:৩৭, ফেব্রুয়ারী ১৭, ২০২০

সাবধানে থাকুন মিথুন উন্নতির যোগ বৃষের


তুলার ব্যয় বাড়বে,মেষের বিবাদ স্ত্রীর সঙ্গে

১৫:৫১, জানুয়ারী ১৭, ২০২০

তুলার ব্যয় বাড়বে,মেষের বিবাদ স্ত্রীর সঙ্গে


কন্যার শান্তির দিনে সিংহের সংসারে অশান্তি

১৭:০১, জানুয়ারী ১৫, ২০২০

কন্যার শান্তির দিনে সিংহের সংসারে অশান্তি


বৃষের মিটবে অশান্তি, অসৎ কাজে মানসিক কষ্ট পাবে ধনু

১৭:২৯, জানুয়ারী ৭, ২০২০

বৃষের মিটবে অশান্তি, অসৎ কাজে মানসিক কষ্ট পাবে ধনু


মিথুনের মানসিক কষ্টের দিনে বৃষের শুভ দিন

১৬:২৪, জানুয়ারী ৬, ২০২০

মিথুনের মানসিক কষ্টের দিনে বৃষের শুভ দিন


Advertisement
Advertisement

আরও পড়ুন

কুষ্টিয়ায় নতুন করে ৪০ জন করোনায় আক্রান্ত

২১:০০, জুলাই ১১, ২০২০

কুষ্টিয়ায় নতুন করে ৪০ জন করোনায় আক্রান্ত


লোহাগাড়ায় ৬হাজার ইয়াবা উদ্ধার ৪ বিক্রেতা আটক

১৪:০৯, জুলাই ১১, ২০২০

লোহাগাড়ায় ৬হাজার ইয়াবা উদ্ধার ৪ বিক্রেতা আটক