image

কাতারের বিদায়ী রাষ্ট্রদূতের সাথে লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সৌজন্য সাক্ষাৎ

image

 কাতার প্রতিনিধি: 

 

কাতারের বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমেদের সাথে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সৌজন্য সাক্ষাৎ, সম্মাননা ক্রেস্ট প্রদান ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৫শে আগস্ট মঙ্গলবার কাতারের রাজধানী দোহায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসে বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমেদের সাথে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের একটি প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ করে মান্যবর রাষ্ট্রদূতের হাতে সম্মানা ক্রেস্ট প্রদান করেন।

 

বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি ও এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হকের নেতৃত্বে প্রতিনিধি দলে অংশগ্রহণ করেন, সংগঠনের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র  জনাব শাহাবুদ্দিন শামিম, সংগঠনের কার্যকরী সদস্য ও এস.টিভি কাতার প্রতিনিধি নুরে আলম জাহাঙ্গীর ও আওয়ার কণ্ঠের সহকারী সম্পাদক সিএম হাসান।

কাতার-বাংলাদেশের সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় কাতারের মহামান্য আমীর শেখ তামিম বিন হামাদ আল-থানি কর্তৃক কাতারের রাষ্ট্রীয় পদক ‘আল-ওয়াজবা ডেকোরেশন’ পদকে ভূষিত হওয়ায় মান্যবর রাষ্ট্রদূতকে সাংবাদিক নেতারা অভিনন্দন জানায়। দায়িত্ব পালনে সহযোগিতার জন্য বিদায়ী রাষ্ট্রদূত কাতারের মহামান্য আমীর, সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও প্রবাসী বাংলাদেশীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

দীর্ঘ সময়ের সফলগাঁথা কর্মের স্মৃতিচারণ, করোনা কালীন পরিস্থিতি মোকাবিলা ও করোনা পরবর্তী কাতারে বাংলাদেশের শ্রমবাজার কেমন হবে এ নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন এই রাষ্ট্রদূত