image

রাজধানীর রায়েরবাজারের মধুবাজারে ছুরিকাঘাতে দুই স্কুলছাত্র আহত

image

রাজধানীর রায়েরবাজারের মধুবাজারে ছুরিকাঘাতে দুই স্কুলছাত্র আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন-রায়েরবাজার সালেহ হক পাবলিক স্কুলের ১০ম শ্রেণির ছাত্র রিফাত মোল্লা (১৭) ও মো. রাহাত (১৭)।

আহতরা জানায়, মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় চার বন্ধু মিলে মধুবাজারে রাস্তার পাশে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। তখন ২০/২৫ জন কিশোর ধারাল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত আক্রমণ করে।
ধারাল অস্ত্র দিয়ে রিফাতের ডান পায়ে আঘাত করে। তাদেরকে ঠেকাতে গেলে তার ডান হাতের আঙুলেও কেটে যায়। আর রাহাতের ডান হাতে ছুরিকাঘাত করে ও পেটে লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হামলাকারীরা পাশাপাশি এলাকার হলেও কি কারণে তাদেরকে ছুরিকাঘাত করেছে তা জানাতে পারেনি আহতরা। তাদের সাথে আগের কোনো ঝামেলাও ছিল না বলে জানায় রিফাত ও রাহাত।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে আহত দুই স্কুলছাত্রের অবস্থা গুরুতর নয়। কে বা কারা তাদেরকে ছুরিকাঘাত করেছে, তা তারা বলতে পারছে না। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।