image

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

image


পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন যোগদানের পর প্রথমবারের মত গলাচিপা উপজেলা পরিদর্শনে আসেন। শনিবার সকাল ১০টায় তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসনের সাথে বৈঠক করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহিন ও উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক সড়কপথে পলাচিপা আসার পথে আমখোলা ইউনিয়নে করোনাকালীন অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।
এর পর মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন ভূমিহীণ ও গৃহহীণদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনের জন্য জেলা প্রশাসক উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজার ও রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দরে নির্মিত ঘরগুলো ঘুরে দেখেন এবং কাজের অগ্রগতির খোঁজখবর নেন। এ সময় তিনি উপকারভোগীদের সঙ্গেও কথা বলেন ও তাদের সার্বিক অবস্থার খোঁজখবর নেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর উপহারের এই ঘর এখন আপনাদের। এই ঘরের ভাল-মন্দ সবকিছু দেখার দায়িত্বও আপনাদের। তারপরেও কখনো কোন সমস্যা মনে করলে ঘরের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানাবেন।’
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ূন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম দেলোয়ার হোসাইন প্রমুখ।