image

হাজিরা দিতে আদালতে পরীমনি

image

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট আমলে নেওয়ার জন্য সোমবার (১৫ নভেম্বর) দিন ধার্য আছে। শুনানি উপলক্ষে এদিন সকাল সোয়া ১০টায় ঢাকার মহানগর দায়রা জজ আদালতে পরীমনির আদালতে হাজির হয়েছেন।


এর আগে গত ২৬ অক্টোবর চার্জশিট আমলে নেওয়ার দিন ধার্য ছিল। তবে সেদিন বিচারক ছুটিতে থাকায় শুনানি পিছিয়ে ১৫ নভেম্বর ধার্য করা হয়।  

 

গত ১০ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন পরীমনি। ওইদিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডি পুলিশের দেওয়া চার্জশিট আদালতে উপস্থাপন করা হয়। আদালত চার্জশিটটি গ্রহণ করেন। পরবর্তীকালে আদালত বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

 

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

 

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। পরদিন তিনি কারামুক্ত হন। গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন। চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন- পরীমনির সহযোগি আশরাফুল ইসলাম দিপু ও মো.কবীর।