image

হোমনায় ইউপি নির্বাচনে আলোচনায় শীর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. জালাল উদ্দিন পাঠান

image

 

কুমিল্লার হোমনায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার আসাদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সর্বসাধারণের মুখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন তিনবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান মো.জালাল উদ্দিন পাঠান।

 

খোঁজ নিয়ে জানা যায়, তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মো. জালাল উদ্দিন পাঠান এবারও তিনি আসাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে বেশ আলোচনায় রয়েছেন। তাকে ঘিরে ইউনিয়নের প্রতিটি এলাকায় বিভিন্ন চায়ের দোকান ও পাড়া-মহল্লায় সৃষ্টি হয়েছে নানা আলোচনা ও সমালোচনা। এবারও হেভিওয়েট প্রার্থী হিসাবে তাকে বেছে নিতে পারে ভোটাররা।

 

ভোটারদের সঙ্গে আলাপকালে জানা যায়, মো. জালাল উদ্দিন পাঠান তিনি একজন সাদা মনের মানুষ সব সময় মানুষের বিপদে আপদে পাশে থাকেন। তিনি সৎ যোগ্য প্রার্থী হওয়ায় ভোটারা তাকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ আছে। এছাড়া তিনি তিনবার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে এলাকায় ব্যাপক উন্নয়ন ও জনপ্রিয়তা অর্জন করেছেন। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে বেছে নিতে পারছি না। 

 

এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেকটা ভালো রয়েছে। এর কারন তিনি সবসময় এ ইউনিয়নের সকলস্তরের লোকদের বিপদে আপদে তাদের পাশে দাড়িয়েছেন এবং বাড়িয়ে দিয়েছে সহযোগিতা হাত। এবারের নির্বাচনে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন তিনি।

 

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী মো. জালাল উদ্দিন পাঠান বলেন, এলাকাজুড়ে আমার ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম রয়েছে এ ইউনিয়ন বাসীর কাছে। আমার বিশ্বাস এবারও আমার ইউনিয়নবাসি আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে মূল্যায়ন করবে। 

 

তিনি আরো বলেন, আনারস প্রতীক নিয়ে জনগণের ভোটের মাধ্যমে এবারও এ ইউনিয়নে রেকর্ড পরিমান ভোট পেয়ে বিজয়ী হতে পারবো ইনশাল্লাহ।