image

গাউসিয়া কমিটির সাথে মতবিনিময়ে-মোছলেম উদ্দিন আহমদ

image

চট্টগ্রাম-০৮ আসনের মাননীয় সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, আধ্যাত্মিকতার মাধ্যমে নিজেদের আদর্শ ও সং চরিত্রবান হিসাবে তৈরি করে আল্লাহ ও তাঁর রাসুল (দঃ) এর সন্তুষ্টি অর্জন এবং সৃষ্টির সেবার মানসে নিরলসভাবে কাজ করে যাচ্ছে গাউসিয়া কমিটি বাংলাদেশ। তিনি বলেন, মানবসেবাই প্রকৃত ধর্ম।

 

করোনায় মৃত ব্যক্তির দাফন এবং করোনাকালীন রোগীর সেবাসহ কঠিন দুঃসময়ে মানুষের পাশে থেকে গাউছিয়া কমিটি বাংলাদেশ যে কার্যক্রম পরিচালনা করেছেন তা ইতিহাসে বিরল। গাউসিয়া কমিটির মানবিক সেবা কার্যক্রম মানবতার ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে। তাদের এ কার্যক্রম আরো গতিশীল ও অব্যাহত রাখতে আমার ও  সরকারের পক্ষ থেকে সব রকম সহযোগিতা প্রদান করা হবে তিনি আশ্বাস প্রদান করেন। ১ জানুয়ারি (শনিবার) রাতে মোছলেম উদ্দিন আহমদ এমপি’র লালখানবাজারস্থ বাসভবন প্রাঙ্গণে অরাজনৈতিক আধ্যাত্মিক ইসলামী সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

 

 

গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আলহাজ্ব তছকির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ ইলিয়াছ আল কাদেরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মুনির সোহেল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আবু নাছের রনি, সহ-প্রচার সম্পাদক মুহাম্মদ সেলিমুল হক সেলিম, মুহাম্মদ আজাদ, সহ-সমাজসেবা সম্পাদক মুহাম্মদ রেজাউল হোসাইন জসিম, মুহাম্মদ আরিফ খতীবি প্রমুখ।

 

পরে গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ জননেতা মোছলেম উদ্দিন আহমদ এমপিকে ক্রেস্ট প্রদান করেন।