image

প্রথম দিনে ১০ কোটি আয় ‘গাঙ্গুবাঈ’

image

পরিচালক সঞ্জলীলা বানসালি পরিচালিত ও আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমা। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করলো। একদিনেই এটি আয় করে ১০ কোটি রুপি।ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রথম দিনে ভালো ব্যবসা করেছে। মুম্বাই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে।

 

 

 

ছবির বাণিজ্য গবেষক তরণ আদর্শ বিষয়টি নিশ্চিত করে টুইটারে লিখেছেন, নিজেকেই নিজে হারিয়ে দিলেন আলিয়া ভাট। তার অভিনীত ‘রাজি’ ছবিটির প্রথম দিনের আয় ছিলো প্রায় ৭ কোটি রুপি। কিন্তু এবার তার অভিনীত ‘গাঙ্গুবাঈ’ প্রথম দিনেই ১০ কোটির বেশি ব্যবসা করলো।ছবি মুক্তি উপলক্ষে মুম্বাইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আলিয়া ভাট।ভারতে মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’।এদিকে, শুধু দর্শক নয়, আলিয়ার হবু শাশুড়ি বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুরও ছবিটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

 

 

 

 

ভারতের অন্যতম বৃহৎ পতিতালয় ‘কামাঠিপুরা’, সেই যৌনপল্লীর সর্দারনি আলিয়া। যদিও মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কেমনভাবে গুজরাতের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ম্যাডামজি? কেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পনে, সেই কাহিনি ‘গাঙ্গুবাঈ’র মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে।