image

চট্টগ্রামে পাঠাও এর ৩দিন ব্যাপী পিএইচপি মোটর ফেস্ট কার্ণিভাল শুরু

image


দেশের জনপ্রিয় অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ‘পাঠাও’ এর চট্টগ্রাম এক বছর উপলক্ষ্যে চট্টগ্রামে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী পিএইচপি মোটর ফেস্ট কার্ণিভাল-২০১৮। বৃহস্পতিবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এই কার্ণিভালের উদ্বোধন করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন পিএচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ।
এই সময় অতিথি হিসেবে আরও উপস্থিত পাঠাও চট্টগ্রামের রিজিওনাল হেড ইশফাক চৌধুরী, মার্কেটিং ম্যানেজার নুসরাত জেরিন, পাঠাও রাইডার একুইজিশনের পরিচালক রিয়াজ উদ্দিন আহাম্মেদ। কার্ণিভালের শুরুতে কেক কেটে পাঠাও চট্টগ্রামের এক বছর পূর্তি উদ্যাপন করা হয়।
৩ দিনের মোটর ফেস্ট কার্ণিভালে পিএইচপি’র জনপ্রিয় প্রোটন কার, পিএইচপি মোটরসাইকেল, বাজাজ মোটর সাইকেল, টাটা নিটল নিলয় মোটরস, রোড মাস্টার, এপ্রিলাসহ বিভিন্ন মোটরসাইকেল ব্র্যান্ড অংশ নিয়েছে। এছাড়া তিন দিনই থাকবে কনসার্টে পারফর্ম করবে দেশের জনপ্রিয় ব্যান্ডদল।
পাঠাও চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার ইশফাক চৌধুরী জানান, দেশের প্রধান বাণিজ্যিক শহর চট্টগ্রাম। এই নগরীতে অত্যন্ত সফলতার সাথে ‘পাঠাও’ এক বছর পূর্ণ করেছে। দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও চট্টগ্রামের সব শ্রেণীর মানুষের কাছে ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। চট্টগ্রামের প্রায় সব শ্রেণীর মানুষের মোবাইল ফোনেই এখন পাঠাও অ্যাপ। বাসা কিংবা অফিস থেকে বেরিয়ে কিংবা যে কোন গন্তব্যে দ্রæত ও নিরাপদে যাতায়ত করতে সবাই ‘পাঠাও’ ব্যাবহার করছে। পাঠাও চট্টগ্রামের সাফল্য ধরে রাখতে পাঠাও সেবা উন্নত এবং নির্ভরশীল করার জন্য কাজ করে যাচ্ছে। পাঠাও রাইডের পাশাপাশি সম্প্রতি চট্টগ্রামে পাফাও ফুড সার্ভিসও শুরু হয়েছে।