image

নওগাঁয় পৃথক বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩

image

 

আবু রায়হান রাসেল, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর বদলগাছী, মহাদেবপুর ও আত্রাইয়ে পৃথক বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে দুপূর থেকে এই নিহত হওয়ার ঘটনা ঘটেছে। পৃথক নিহত হওয়ার ঘটনায় পৃথক থানায় সাধারণ ডায়রি দায়ের করা হয়েছে।

 

 

নিহতরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বনিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাগর হোসেন (১৬), নওগাঁর মহাদেবপুর উপজেলার জয়ন্তী গ্রামের জিল্লুর রহমানের ছেলে মো. পাপ্পু (১৩) এবং আত্রাই উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে শাহিন খন্দকার (৪৩)।

 

 

বদলগাছী : উপজেলার কোলা বাজারের সাগর হোসেনের মুদিখানার দোকানে শুক্রবার সকাল ৯টার দিকে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় সাগর ও মাইক অপারেটর সুজন হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হন। তাদের দ্রুত উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাগর হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় সুজন হাসপাতালে চিকিৎসাধীর রয়েছেন।

 


মহাদেবপুর : উপজেলার জয়ন্তী গ্রামের নিজ বাড়িতে শুক্রবার দুপূর ১২টার দিকে পাপ্পু ডিসের লাইনের সংযোগ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আত্রাই : কৃষক শাহিন খন্দকার তার নিজ গ্রামের বাড়ি ফুলবাড়ি গ্রামে শুক্রবার সকালে খরের পালা দিচ্ছেলেন।

 

 

এ সময় খরের পালার পাশ দিয়ে বয়ে যাওয়া ৩৩ হাজার ভোল্টের আত্রাই-নওগাঁ মেইন লাইনের তারের সংস্পর্শে বিদ্যুৎস্পৃষ্টে মাটিতে লুটিয়ে পরে যান শাহিন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পৃথক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হওয়ার ঘটনায় পৃথক থানায় সাধারণ ডায়রি দায়ের করা হয়েছে।